১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কুয়েতে এমপি পাপুলের ২১ দিনের কারাবাস

শহিদ ইসলাম পাপুল - ফাইল ছবি

অর্থপাচার ও ভিসা বাণিজ্যের অভিযোগে কুয়েতে গ্রেফতার বাংলাদেশের সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুলকে রিমান্ড শেষে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে।

কুয়েতের আরব টাইমসের খবরে প্রকাশ, দেশটির অ্যাটর্নি জেনারেল পাপুলকে ২১ দিন কারাগারে আটক রাখার সিদ্ধান্ত নিয়েছেন। পরে তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

সূত্র জানিয়েছে, একটি কোম্পানির মালিককে ২ হাজার দিনারের বিনিময়ে জামিন দিলেও বাকি আসামিদের কারাগারে আটকে রাখার সিদ্ধান্ত নিয়েছেন পাবলিক প্রসিকিউটর।

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য পাপুলকে গত ৬ জুন রাতে কুয়েতের মুশরিফ এলাকা থেকে গ্রেফতার করা হয়। মারাফি কুয়েতিয়া কোম্পানির অন্যতম মালিক পাপুলের কুয়েতে স্থায়ীভাবে বসবাসের অনুমতি রয়েছে।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার ডেঙ্গু মোকাবেলায় সারাদেশে সব হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ চৌগাছায় এক দিনেই ২ নারীর আত্মহত্যা, ব্যর্থ ৪ আল শিফা হাসপাতাল এলাকায় তাণ্ডব চালাচ্ছে দখলদার বাহিনী অবন্তিকার আত্মহত্যা : রিমান্ড শেষে কারাগারে প্রক্টর দ্বীন ইসলাম ভিনিসিয়াসের বিপক্ষে বর্ণবাদী অপমানে রেফারির অবহেলা ছিল : রিয়াল মাদ্রিদ মিরসরাইয়ে ১০ মামলার আসামি লিটন গ্রেফতার ইফতারে কোন দেশে কী খাওয়া হয় ফরিদপুরে বিনষ্ট করা হলো সেই গাঁজার বাগান

সকল