১৩ এপ্রিল ২০২১
`

শচীন-শেবাগের কাছে হেরে গেলেন রফিক-পাইলটরা

শচীন-শেবাগের কাছে হেরে গেলেন রফিক-পাইলটরা -

ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ শুরু করেছে বাংলাদেশ লিজেন্ডসরা। কিন্তু মাঠে নেমেই দেখতে হল শেবাগ ঝড়। ওই ঝড়েই উড়ে গেছে বাংলাদেশ। আগে ব্যাটিং করে ১১০ রানের টার্গেট দিয়েছিল রফিক-পাইলটরা। কোনো উইকেট না হারিয়েই তা টপকে যায় ভারত লিজেন্ডস।

শুক্রবার ভারতের রায়পুরের শহীদ বির নারায়ণ আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের দেয়া লক্ষ তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।

বাংলাদেশ লিজেন্ডসের সংগ্রহটা যত বড় হওয়ার কথা ছিল, ততটা হয়নি। অন্তত শুরুতে নাজিমউদ্দিন যেভাবে ব্যাট করছিলেন, মনে হচ্ছিল সম্ভব বড়কিছু। শেষ পর্যন্ত আর সেটা হয়নি। তবুও বাংলাদেশে লিজেন্ডস ভারত লিজেন্ডসকে লক্ষ দিয়েছিল ১১০ রানের।

বিপরীতে কোনো উইকেট না হারিয়েই জয় তুলে নিয়েছে ভারত লিজেন্ডস। নিজেদের ইনিংসে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন শচীন ও শেবাগ। বাংলাদেশ লিজেন্ডসের বোলাররা পাত্তাই পাননি। ম্যাচ জিতিয়ে ফেরার সময় শচীন ২৬ বলে ৩৩ রান ও শেবাগ ৩৫ বলে ৮০ রান করে অপরাজিত ছিলেন। ১০ উইকেটের বড় ব্যবধানে জয় পায় ভারত লিজেন্ডস।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল