১৯ এপ্রিল ২০২১
`

নেগেটিভ সবাই, বৃহস্পতিবার থেকে টাইগারদের অনুশীলন শুরু

নেগেটিভ সবাই, বৃহস্পতিবার থেকে টাইগারদের অনুশীলন শুরু - ছবি : সংগৃহীত

ক্রাইস্টচার্চে তৃতীয় ধাপের করোনাভাইরাস পরীক্ষায় বাংলাদেশের সব ক্রিকেটারের রেজাল্ট নেগেটিভ এসেছে। বুধবার এমন তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার মানে, খোলা মাঠে এখন থেকে অনুশীলন করতে বাধা নেই তামিমদের। বৃহস্পতিবার থেকে পূর্ণদমে অনুশীলন শুরু করবে টিম বাংলাদেশ। সাতজনের ছোট ছোট দলে ভাগ হয়ে লিংকন গ্রিন মাঠে অনুশীলন করবে তামিমরা।

বুধবার নেগেটিভ আসার পর ক্রিকেটারদের জিম করার অনুমতি মেলে। সবাই জিম সেশন সম্পন্ন করেছেন। গত ২৪ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে পৌঁছায় বাংলাদেশ দলকে বহনকারী বিমান। শহরটির অদূরে লিংকন ইউনিভার্সিটি হাই-পারফরম্যান্স সেন্টারে থাকার ব্যবস্থা করা হয়েছে সফরকারীদের।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ডানেডিনে ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২০ মার্চ। ২৩ মার্চ দ্বিতীয় ওয়ানডের ভেন্যু ক্রাইস্টচার্চ। ওয়েলিংটনে শেষ ওয়ানডে হবে ২৬ মার্চ। এরপর হ্যামিল্টনে ২৮ মার্চ মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ। ৩০ মার্চ দ্বিতীয় টি-টোয়েন্টি হবে নেপিয়ারে। অকল্যান্ডে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১ এপ্রিল।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।



আরো সংবাদ