১৩ জুলাই ২০২০

যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল থেকে বাদ পড়েন মাশরাফি

যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল থেকে বাদ পড়েন মাশরাফি -

বাংলাদেশ ক্রিকেটকে এগিয়ে নিতে মাশরাফির ভূমিকা বলে শেষ করা যাবে না। তার অধিনায়কত্বেই বাংলাদেশ হয়ে উঠেছে পরাক্রমশালী। ২০১১ বিশ্বকাপের সহ আয়োজক ছিল বাংলাদেশ। তবে ইনজুরির অজুহাতে মাশরাফিকে রাখা হয়নি দলে। কেন বাদ পড়েছেন দল থেকে? গত শনিবার (২৩ মে) রাতে তামিম ইকবালের সঙ্গে এক ফেসবুক আড্ডায় সেটি ব্যাখ্যা দিয়েছেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি।

এই আড্ডাতেই মাশরাফি নিজে জানান ফিজিও’র ছোট একটি ভুলের কারণেই খেলা হয়নি ২০১১ সালের বিশ্বকাপ।

মাশরাফি বলেন, ‘ডেভিড ইংয়ের মেডিক্যাল রিপোর্ট পুরোটা না পড়েই ফিজিও মাইকেল হেনরি সেটা নির্বাচকদের কাছে পাঠিয়ে দিয়েছিল। আমি পুরোটা পড়ে যখন তাকে জিজ্ঞেস করেছিলাম, সে বলেছিল, নাহ, আমি তো পুরোটাই লিখে পাঠিয়েছি। তখন আমি হেনরিকে বললাম, তুমি মোবাইল চেক করে দেখো। পরে আমি যেটা দেখলাম, সে (হেনরি) আর নিচে যে রিড মোর অপশন থাকে, সেখানে যায়নি। প্রথমটুকু পড়েই নির্বাচকদের কাছে রিপোর্ট পাঠিয়েছে। এরপর সে আমাকে সরি বলেছে। ওর সঙ্গে তখন আর ঝামেলা করে তো লাভ নেই। মূলত আমি যেটা বললাম, আমার ফ্যামিলি ব্যাক পাবে দেখেই আমার সঙ্গে এমনটা ঘটেছে। আমার স্ত্রী অসুস্থ ছিল। তাকে সময় দিয়েছি। আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন।’


আরো সংবাদ

যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৮৭৬১)করোনার খবর লুকিয়ে ছিল চীন : বিস্ফোরক অভিযোগ পালিয়ে আসা গবেষকের (৭৩১৪)মধ্যপ্রাচ্য থেকে ফিরছেন ১৫ লাখ প্রবাসী! (৬৩৫২)৮ হাজারের বেশি মুসলিম গণহত্যার যে বিচার ২৫ বছরেও হয়নি (৫৫৫৪)বেসরকারি ব্যাংকে আতঙ্ক (৩৮১৫)বিব্রত ক্লিয়ারেন্স (৩৭৯৭)জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ পুলিশ হেফাজতে (৩৭৮৯)ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে (৩৭৮২)মালয়েশিয়ায় নির্যাতনের চিত্র উঠে আসায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা (৩৫৬০)নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে ইসরাইলে হাজার হাজার লোকের বিক্ষোভ (৩৩৩৭)