২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`


সোনাতলায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক হত্যা

সোনাতলায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক হত্যা -

বগুড়ার সোনাতলায় দিন দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে যুবককে হত্যা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গনসারপাড়া গ্রামের মোস্তাফিজার রহমান প্রামাণিকের ছেলে রাকিবুল হাসান চৈতাকে (২৭) গত সোমবার সকাল ১০টার দিকে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতী গ্রামের কতিপয় মুখচেনা ব্যক্তি মোবাইল ফোনে গণকপাড়া চান্দিনার বাজার এলাকায় ডেকে নেয়। সেখানে একটি চায়ের দোকানে বসে চৈতা ও তার পরিচিত কিছু যুবক গল্প ও খোশগল্পে মেতে ওঠে।

এসময় অতর্কিত ভাবে শেখাহাতী গ্রামের মুখচেনা কতিপয় যুবক হাতে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে এসে তার উপর হামলা চালায়। এ সময় সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালায়। এ সময় সন্ত্রাসীরা স্থানীয় লোকজনদেরকে ভয়ভীতি দেখিয়ে একটি মোটর সাইকেল যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার হাতের ডান কব্জি কেটে ফেলে দেয়।

এ সময় চৈতার আত্মীয়স্বজন খোঁজ পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটায় উক্ত যুবক মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ বিষয়ে নিহত চৈতার বড় ভাই ঝুন্টু মিয়া জানান, তাদের বাড়ির পাশের শেখাহাতী গ্রামের এনামুল হকের ছেলে খোকন মিয়া ও শাকিব ও মামুন নামের তিন যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত চৈতার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে পড়ে।

এ ঘটনার পর এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্ষক্ষয়ী সংঘর্ষ ঘটার আশংকা রয়েছে।

স্থানীয় লোকজন আরো জানান, দীর্ঘদিন যাবত গনসারপাড়া ও শেখাহাতী গ্রামের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কয়েক দফায় মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে চৈতা হত্যাকাণ্ড হতে পারে বলে স্থানীয় লোকজন আশংকা করছে। সোনাতলা ও সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যুবকটি আমাদের এলাকার। আর হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের গণকপাড়া চান্দিনার বাজারে।


আরো সংবাদ



premium cement
কেবল বুকে ব্যথা নয়, হৃদরোগের ৫ উপসর্গ ইউরোর দলে রোনালদো, আবার রেকর্ড রাইসির কপ্টার দুর্ঘটনা : মোশাদের ভূমিকা নিয়ে যা বলল ইসরাইল রাইসির মৃত্যুতে গাজা নিয়ে ইরান-যুক্তরাষ্ট্র গোপন আলোচনা স্থগিত! হায়দরাবাদকে অপেক্ষায় রেখে ফাইনালে কলকাতা দৌলতখানে মনজুরুল আলম, বোরহানউদ্দিনে জাফর উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত কুমারখালীতে মান্নান খান, রাসেল, মৌসুমী বিজয়ী আলমডাঙ্গায় মঞ্জিলুর রহমান সদরে নঈম জোয়ার্দ্দার জয়ী ভোলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ ইউনুছ ঝালকাঠি সদরে খান আরিফ, নলছিটিতে সেলিম খান জয়ী দেওয়ানগঞ্জে ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের মুন্নি আক্তার, চেয়ারম্যান আবুল কালাম আজাদ

সকল