২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফোন কলের মাধ্যমে পণ্য ক্রয়ের সেবা চালু করল সিঙ্গার

-

দেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিকস রিটেইলার ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ লিমিটেড ক্রেতাসাধারণের জন্য শুধু একটা ফোন কলের মাধ্যমে ঘরে বসেই সিঙ্গার পণ্য ক্রয়ের একটি বিশেষ সেবা চালু করেছে।
‘একটাই কল দ্যাট’স অল’ নামক এই সার্ভিসের আওতায় ক্রেতারা দেশের যেকোনো প্রান্ত থেকে নিরাপদে ঘরে বসেই ১৬৪৮২ নম্বরে একটা কল করে সিঙ্গার থেকে কোনো পণ্য কিনতে চাইলেই, ২৪ ঘণ্টার মধ্যে ক্রেতার ঘরে পণ্যটি পৌঁছে দেবে সিঙ্গার। ক্রেতা পণ্য বুঝে পাওয়ার পর মূল্য পরিশোধ করবেন। সাথে থাকছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা।
দেশে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায়, ক্রেতাসাধারণকে ঘরে নিরাপদে থাকার জন্য উদ্বুদ্ধ করতে এবং লকডাউনের সময়কালে হোম অ্যাপ্লায়েন্স কিংবা ইলেকট্রনিকস পণ্যের জরুরি প্রয়োজন মেটাতেই সিঙ্গার এই সেবা চালু করল! বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল