১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফাইভজি নেটওয়ার্ক অবকাঠামো বাজারে শীর্ষে এরিকসন

-

২০২০ সালে বৈশ্বিক ফাইভজি নেটওয়ার্ক অবকাঠামোয় এরিকসন বাজারে শীর্ষ বলে মনোনীত করেছে শীর্ষস্থানীয় ব্যবসায়িক পরামর্শক প্রতিষ্ঠান ফ্রস্ট অ্যান্ড সালিভান। সারা বিশ্বের যোগাযোগ সেবাদাতাদের সাথে ১৩০টিরও বেশি বাণিজ্যিক ফাইভজি চুক্তি এবং বিশ্বজুড়ে ৮৩টি লাইভ ফাইভজি নেটওয়ার্ক রয়েছে এরিকসনের।
সর্বশেষ ফ্রস্ট রাডারের তথ্য অনুযায়ী, ফাইভজি নেটওয়ার্ক অবকাঠামো বাজারে শীর্ষে আছে এরিকসন। এ ক্ষেত্রে ফোরজি নেটওর্য়াক অবকাঠামো বাজারে তাদের বর্তমান নেতৃত্বকে কাজে লাগিয়েছে এরিকসন। ফ্রস্ট অ্যান্ড সালিভানের তথ্য অনুযায়ী, ফাইভজি নেটওয়ার্ক অবকাঠামো বাজারের মধ্যে রয়েছে রেডিও অ্যাক্সেস নেটওয়ার্কস (আরএএন), ট্রান্সপোর্ট নেটওয়ার্ক এবং কোর নেটওয়ার্ক, যার মধ্যে এক বা একাধিক এজ নেটওয়ার্ক অন্তর্ভুক্ত থাকতে পারে।
ফ্রস্ট অ্যান্ড সালিভান তাদের সর্বশেষ প্রতিবেদনে একশ’রও বেশি অংশগ্রহণকারী বৈশ্বিক ইন্ডাস্ট্রির মধ্য থেকে শীর্ষ ২০টি প্রতিষ্ঠানকে বেছে নেয়। এই প্রতিষ্ঠানগুলো সামগ্রিকভাবে বাজারে নেতৃত্ব দেয়, বাজারের একটি বিভাগে নেতৃত্ব দেয়, অথবা তাদেরকে নির্দিষ্ট বিভাগে শীর্ষস্থানীয় বলে গণ্য করা হয়। ফ্রস্ট রাডার একটি নির্দিষ্ট ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠানগুলোর বাজারে অবস্থান প্রকাশ করে। এ ক্ষেত্রে তারা তাদের গবেষণা পদ্ধতিতে প্রতিষ্ঠানগুলোর প্রবৃদ্ধি ও উদ্ভাবন স্কোর ব্যবহার করে থাকে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল