১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রামেক হাসপাতাল থেকে ৩ দিনের নবজাতক চুরি

-

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল থেকে তিনদিন বয়সী একটি নবজাতক চুরি হয়ে গেছে। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে হাসপাতালের ২৩ নম্বর ওয়ার্ড থেকে মেয়েশিশুটি চুরির ঘটনা ঘটে। নগরীর আইডি বাগানপাড়া এলাকার বাসিন্দা কমলি রবিদাস সিজারিয়ান অস্ত্রোপচারের মাধ্যমে এই মেয়েশিশুর জন্ম দিয়েছিলেন। এটি তার প্রথম সন্তান। তার স্বামীর নাম গোপাল দাস। তিনি মুচির কাজ করেন।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সাংবাদিকদের জানান, তিন দিন আগে কমলি রবিদাস মেয়েশিশুর জন্ম দেন। এরপর থেকে হাসপাতালে সহায়তার নামে তার সঙ্গে এক তরুণী ঘনিষ্ঠ হয়ে উঠে। ওই তরুণীর সম্পর্কে বিস্তারিত তথ্য কেউ জানে না। গতকাল সকালে কমলি রবিদাস শিশুটিকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ওই সময় শিশুটি চুরি হয়। ঘুম থেকে উঠে কমলি তার শিশুটিকে আর দেখেননি। অজ্ঞাত ওই তরুণীকেও হাসপাতালে খুঁজে পাওয়া যায়নি।
ওসি জানান, শিশুটির মা-বাবা এখনও হাসপাতালেই আছেন। তারা থানায় এলে এ ব্যাপারে মামলা হবে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস সাংবাদিকদের জানান, শুক্রবার ছুটির দিনে তিনি হাসপাতালে যাননি। তবে ঘটনাটি তিনি শুনেছেন। অফিসে গিয়ে তিনি সিসিটিভি ফুটেজ দেখবেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল