২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নাস্তিক-মুরতাদ, বাম-রামদের আস্ফালন সহ্য করা হবে না : বাবুনগরী

-

হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিববুল্লাহ বাবুনগরী বলেছেন, হেফাজতে ইসলাম আছে থাকবে, ১৩ দফা শেষ হয় নাই। আমাদের স্পষ্ট বার্তা হলো, দেশ যারাই পরিচালনা করেন সমস্যা নেই, কিন্তু ইসলামবিরোধী কোনো কার্যক্রম সহ্য করা হবে না। রাসূলের দুশমন, ঈমানের দুশমন, নাস্তিক-মুরতাদ, বাম-রামদের আস্ফালন সহ্য করা হবে না।

বৃহস্পতিবার বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন 'আল আমিন সংস্থা'র ব্যবস্থাপনায় তিন দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিলের দ্বিতীয় দিনে প্রধান অতিথির বক্তব্যে জামিয়া ইসলামিয়া বাবুনগর মাদরাসার মহা-পরিচালক ও হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিববুল্লাহ বাবুনগরী এ কথা বলেন।

বৃহস্পতিবার দুপুর ২টা থেকে হাটহাজারী পার্বতী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান ও মাওলানা হাফেজ রিজওয়ান আরমানের সঞ্চালনায় মাহফিলের চারটি পর্বে সভাপতিত্ব করেন যথাক্রমে মাওলানা আরশাদ রাহমানী, মাওলানা সালাহ উদ্দীন নানুপুরী, মাওলানা মুফতী হাবীবুর রহমান কাসেমী ও মাওলানা হাজী ইউছুফ।

মাওলানা আহমদ দিদার কাসেমীর উদ্বোধনী আলোচনার মাধ্যমে দ্বিতীয় দিনের প্রথম অধিবেশনে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহ), আল্লামা শাহ মুহাম্মাদ তৈয়ব (রহ) ও আল্লামা ইদ্রীস (রহ) -এর জীবন, কর্ম ও অবদান শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

তাফসির মাহফিলে বক্তারা বলেন, গোটা পৃথিবী দু’ভাগে বিভক্ত, একভাগ ইসলামের পক্ষে অন্যভাগ ইসলামের বিপক্ষে। ইসলামের বিপক্ষ শক্তি ব্যাঙ্গচিত্র, অবজ্ঞা, অসম্মানজনক মন্তব্য ছুড়ে দিয়ে বিশ্ব শান্তির অগ্রদূত বিশ্বনবী মুহাম্মদ (স.) এর বিপক্ষে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। নবী (স.) এর অবমাননা প্রাণ থাকতে কোনো ঈমানদার সহ্য করতে পারে না।

দ্বিতীয় দিনে প্রধান বক্তা ছিলেন রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মাওলানা হাফেজ হাসান জামিল।

আরো মুফাসসির ছিলেন মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী, মাওলানা হামেদ জাহেরী, মাওলানা কুতুবুদ্দীন নানুপুরী, মাওলানা রাফি বিন মুনির, মাওলানা মেরাজুল হক মাজহারী, মাওলানা গাজী সানাউল্লাহ রাহমানী, মাওলানা সিরাজুল্লাহ, মাওলানা আবু সাঈদ, মাওলানা আনওয়ার শাহ আজহারী প্রমুখ।


আরো সংবাদ



premium cement