২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার - নয়া দিগন্ত

ফরিদগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে মনির হোসেন (৩৭) নামক এক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ধর্ষিতার মা মুক্তা বেগম বাদী হয়ে মামলা করলে পুলিশ মনিরকে আটক করে সোমবার সকালে আদালতে প্রেরণ করেছে। এদিকে ঘটনার শিকার মেয়েকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা এবং ২২ ধারায় জবানবন্দী গ্রহণের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত মনির হোসেন উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের অধিবাসী।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর পূর্বে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মনির হোসেনের সাথে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মুক্তা বেগমে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তারা স্বপরিবারে ঢাকায় বসবাস করতো। মহামারি করোনার কাণে তারা বর্তমানে নিজেদের বাড়ীতে অবস্থান করছিল। গত ২২ সেপ্টেম্বর রাতে স্ত্রী মুক্তা বেগম বাড়ীতে না থাকার সুযোগে মনির হোসেন ৭ম শ্রেণিতে পড়ুয়া তার ঔরষজাত মেয়েকে ধর্ষণ করে। ঘটনা জানার পর ২৭ সেপ্টেম্বর রোববার রাতে মুক্তা বেগম বাদী হয়ে স্বামী মনির হোসেনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।

অপরদিকে আটককৃত মনির হোসেনের স্বজনেরা জানিয়েছেন, স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে। ইতিপূর্বেও তার স্ত্রী তার বিরুদ্ধে ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে দুই বার মামলা দিয়ে জেল খাটিয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের ও পিতা মনির হোসেনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল