২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় রাঙ্গামাটির বিএনপি নেতা রিন্টুর মৃত্যু

রনেন্দ্র চাকমা রিন্টু - ছবি : নয়া দিগন্ত

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাঙ্গামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু। শনিবার সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে মৃত্যু হয় তার। তার বয়স হয়েছিল ৫৩ বছর। এ নিয়ে রাঙ্গামাটিতে করোনায় ১২ জনের মৃত্যু হলো।

রনেন্দ্র চাকমা রিন্টুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় তিনি বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল রনেন্দ্র চাকমা রিন্টু রাঙ্গামাটি জেলা বিএনপি’র একজন বলিষ্ঠ নেতা হিসেবে দলকে শক্তিশালী করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। তার ইন্তেকালে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।’

তিনি রিন্টুর আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম অপর এক শোকবার্তায় রনেন্দ্র চাকমা রিন্টু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি রনেন্দ্র চাকমা রিন্টু’র আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

রনেন্দ্র চাকমা রিন্টু বিএনপির রাঙ্গামাটির যুগ্ম সম্পাদক ছাড়াও শহরের বনরুপার ছদক ক্লাবের সভাপতি ও রাঙ্গামাটি রাজবন বিহার পরিচালনা কার্যকর কমিটির সদস্য ছিলেন।

রনেন্দ্র চাকমা রিন্টু'র মৃত্যুতে রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।


আরো সংবাদ



premium cement