০৮ জুলাই ২০২০

লোহাগাড়ায় জ্বর, সর্দি ও কাশি নিয়ে যুবদল নেতার মৃত্যু

-

জ্বর, সর্দি ও কাশি নিয়ে মৃত্যুবরণ করেছেন লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এম এ শুক্কুর (৩৮)। শুক্রবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দপাড়া এলাকার নিজবাড়িতে তার মৃত্যু হয়।

তার পিতার নাম মৃত আজিজুর রহমান। তিনি দুই শিশু সন্তানের পিতা।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে শুক্কুরের বাল্যবন্ধু মিছবাহ উদ্দিন রাজিব মোবাইল ফোনে নয়া দিগন্তকে জানায়, আমি এখন শুক্কুরের বাড়িতে। শোকে স্তব্ধ হয়ে পড়েছে তার পরিবার। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ১০ থেকে ১২ দিন ধরে শুক্কুরের জ্বর, সর্দি ও কাশি ছিল। তবে করোনা পরীক্ষা করা হয়নি।

এম এ শুক্কুর ছাত্রদলের রাজনীতি করতেন। সর্বশেষ তিনি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। এটাই ছিল সর্বশেষ কমিটি। কেন্দ্র থেকে সারাদেশের জেলা-উপজেলার কমিটির বাতিল করে বিএনপি।

তাৎক্ষণিকভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন। তিনি বলেন, এম এ শুক্কুরের মৃত্যুতে বিএনপি হারালো এক নিবেদিতপ্রাণ কর্মী ও সমাজসেবক। দলের দুঃসময়ে যে কয়জন নেতাকর্মী যুবদলের হাল ধরে রেখেছিলেন শুক্কুর তাদের মধ্যে অন্যতম। তিনি তার রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আরো সংবাদ