৩০ মে ২০২০

ফেনীতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু

ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাড়িতে জ্বর, শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বুধবার এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানায়, ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ওই যুবক। ছোটবেলা থেকেই তার শ্বাসকষ্ট ছিল। গত ৫-৬ দিন আগে ওই যুবকের জ্বর, পেটে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দেয়। সোমবার তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে যুবকের শ্বাসকষ্ট বেড়ে বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন করে বলেন, যুবকের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার জন্য সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানকে (আইইডিসিআর) জানানো হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ স্বাধীনতা ঘোষণায় জিয়া ছাড়া অন্য কারো কোনো ভূমিকা ছিল না : মওদুদ ৮ ফুট উচ্চতা নিয়ে বিপাকে যুবক সুবোল মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি বাংলাদেশের জন্য ৭৩২ মিলিয়ন ডলারের জরুরি সহায়তা অনুমোদন দিয়েছে আইএমএফ সোনারগাঁওয়ে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে স্বেচ্ছাসেবক টিম গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের বাসের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি যাত্রী কল্যাণ সমিতির

সকল