২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরকীয়ার জেরে মনির হত্যা, প্রেমিকার স্বামী গ্রেফতার

প্রেমিকার স্বামী গ্রেফতার - ফাইল ছবি

পরকীয়া সম্পর্কের জেরে খুন হন মনির শিকদার (৪২)। পুলিশের তদন্তে এ তথ্য বেড়িয়ে এসেছে। গত শুক্রবার রাতের আধারে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কাটাখালী গ্রামের বড়বাইশদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ হত্যাকাণ্ড ঘটায় দুর্বৃত্তরা। পরে পুলিশের তদন্তে হত্যার রহস্য বেড়িয়ে এসেছে নিহত মনির শিকদারের পরকীয়া প্রেমিকার স্বামী জাকির আকনকে (৩৮) গ্রেফতার করা হয়।

সোমবার বিকেলে কাটাখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

পুলিশ জানায়, নিহত মনির শিকদার বড়বাইশদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি মুদি মনোহারী দোকান দিত। সেই সুবাদে পাশের বাড়ির জাকির আকনের স্ত্রী নাছিমা বেগমের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় এক বছর তাদের পরকীয়া সম্পর্ক চলছিল। এই পরকীয়া সম্পর্কের জেরে মনির শিকদার খুন হয়।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, মনির শিকদার হত্যার ঘটনায় তার বাবা রাঙ্গাবালী থানায় একটি হত্যা মামলা করেছেন। তাতে পাঁচ থেকে ছয় জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। পরে ঘটনার তদন্ত করে রহস্য অনেকটা উদঘাটন করা হয়েছে। ইতোমধ্যে জাকির আকন নামের এক আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

সকল