২৭ অক্টোবর ২০২০

মঠবাড়িয়ায় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু 

মঠবাড়িয়ায় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু  -

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠখালী গ্রমের রুহুল আমিনের ছেলে কাওসার (২৫) শুক্রবার ১১টার দিকে বিদ্যুৎপৃষ্ঠে হয়ে মারা গেছেন। মঠবাড়িয়া উপজেলা হাসপাতালের সহকারী সার্জন ডা: মো: রাকিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিদ্যুতের ছেড়া তার রাস্তার উপর পড়ে থাকায় কাওসার ও তার বাবা তার গুলো সরানোর জন্য আসেন। কাওসার তারের উপর হাত রাখতেই ছিটকে গিয়ে গুরুতর অহত হন। তাকে আশঙ্কাজনক আবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এসময় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।


আরো সংবাদ

স্ত্রীর মামলায় কারাগারে বাংলাদেশ ব্যাংকের এডি এশিয়ায় বাংলাদেশের প্রবৃদ্ধি সবচেয়ে বেশি : পররাষ্ট্রমন্ত্রী প্রাচীন হিন্দু ধর্মগ্রন্থ ‘মনুস্মৃতি’ নিষিদ্ধ করার দাবিকে কেন্দ্র করে উত্তপ্ত ভারতের রাজনীতি দৌলতদিয়া ফেরিঘাটে ফের ভাঙন, এক ঘাট বন্ধ আত্মহত্যার ১০ মাস পর জানা গেল তরুণীকে ধর্ষণ করা হয়েছিল প্রাথমিক শিক্ষকদের সার্ভিসবুকে উচ্চতর ডিগ্রি যুক্ত করার ঘোষণা পাকিস্তানে রাজনৈতিক অস্থিরতার নেপথ্যে কাশ্মিরিদের ঘরে বন্দী রেখেই এবার ভারতীয়দের জমি কেনার অনুমতি দিলেন মোদি সৃষ্টিবিনাশী লেখক শিল্পীরা ২৮ অক্টোবর বাংলাদেশে যে দুর্বৃত্তায়নের যাত্রা শুরু হয়েছিল আজ জাতি তার কুফল ভোগ করছে : ডা: শফিকুর আমি একজন দুর্ভাগা লেখক

সকল