২১ অক্টোবর ২০২০

মাঠবাড়িয়ায় আমফানে ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ


পিরোজপুরের মঠবাড়িয়ায় আমফানে ক্ষতিগ্রস্থ ও করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ১০০ গরিব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শুক্রবার দুপুরে পটুয়াখালীর শেখ হাসিনা সেনানিবাসের ক্যাপ্টেন মুয়াজ আলমের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম বলেশ্বর তীরবর্তী উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের স্টিমার ঘাট এলাকা খেজুরবাড়িয়া গ্রামে সামাজিক দূরত্ব মেনে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করে।

খাদ্য সামগ্রী হিসেবে মুড়ি, চিড়া, গুড়, বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

ক্যাপ্টেন মুয়াজ আলম জানান, ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থ ও করোনা মোকাবেলায় শুরু থেকে সামাজিক নিরাপত্তা নিশ্চিতসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী।

এ সময় প্রত্যন্ত অঞ্চলে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের খাদ্য সহায়তা দিচ্ছে সেনাবাহিনী। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আরো সংবাদ

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু ভাবিকে ধর্ষণ করে ভিডিও ধারণ ও চাঁদা দাবি দেবরের বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে আবারো মস্কো গেলেন আজারবাইজান ও আর্মেনিয়ার পররাষ্ট্রমন্ত্রীরা ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল ট্যাংক-অস্ত্রশস্ত্র ফেলে যুদ্ধের ময়দান থেকে পালাচ্ছে আর্মেনীয় বাহিনী ফলাফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন আলুর দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার : জিএম কাদের ইতালিতে ফিরতে হলে প্রবাসীদের থাকতে হবে বাসস্থানের ঠিকানা খুলনাবাসী দাদু ভাইয়ের অবদান চিরদিন স্মরণ রাখবে কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন

সকল