১৪ মে ২০২১
`

অর্ধকোটি টাকা ব্যয়ে খালের নামে নালা খনন

-

সাড়ে চার শতাধিক সুফলভোগী খাল খননে অর্ধকোটি টাকা বরাদ্দ হলেও খাল খনন হয়েছে নাকি নালা কেটে পরিস্কার করা হয়েছে এ প্রশ্ন স্বয়ং সুফলভোগীদের। তারা শুধু স্বাক্ষর করেছেন, কি লেখা আছে তাও জানেন না। তবে কাজে ক্রটির কথা স্বীকার করলেও নেই কোনো পদক্ষেপ তদারকি কর্তৃপক্ষের। এভাবেই বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া-ভররামদিয়া খাল খনন করে বিল উত্তোলন করা হয়েছে।
সরেজমিনে খাল খননকৃত এলাকায় গিয়ে দেখা যায়, কোনোমতে খালের দু’পাশে ঘাস কেটে পরিস্কার করা হয়েছে। বিভিন্ন স্থানে খালের কোনো জায়গা নেই। মনে হচ্ছিল খাল নয়, কোনোমতে কেটে নালা তৈরি করা হয়েছে। এলাকার কয়েকজন সুবিধাভোগীর সাথে কথা বললে নাম না প্রকাশের শর্তে বলেন, আসলে খালটি খনন না করলেও সমস্যা হতো না। ভেকু দিয়ে কোনো মতে ঘাস কেটে পরিস্কার করা হয়েছে। আমরা সুফলভোগী হলেও আমাদের কাছ থেকে শুধু স্বাক্ষর নিয়েছেন। আবার অনেকেই বলেন, শুনেছি সুফলভোগী হিসেবে নাম রয়েছে। তবে আমাদের কাছ থেকে কোনো স্বাক্ষর নেয়া হয়নি।



আরো সংবাদ


হাসপাতালে রোগীদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিচ্ছেন ডাক্তার-নার্স-কর্মচারীরা গাজীপুরে ঈদের কাপড় ইস্ত্রি করতে গিয়ে গৃহবধূর মৃত্যু দেশবাসীকে 'ঈদ মোবারক' জানিয়েছেন খালেদা জিয়া এবারের ঈদ কষ্টের ও দুঃসময়ের : ফখরুল গাজীপুরে শ্বশুর-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা হাসপাতালে করোনা রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করল টিম খোরশেদ গাজায় হামলা জোরদার করেছে ইসরাইল, জবাব দিচ্ছে হামাসও করোনার মধ্যেও যেভাবে কাজ করছে বাংলাদেশ পুলিশ ফিলিস্তিনিদের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন রাশিদা সাকিব-তামিমদের ঈদ শুভেচ্ছা ইসরাইল-ফিলিস্তিন সংঘাত নিরসনে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদের বৈঠক রোববার

সকল

গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)