২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা ও বাড়ি ভাঙচুর : আহত অর্ধ শতাধিক

-

বরগুনা পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলের গণসংযোগে ছাত্রলীগের অতর্কিত হামলায় এক ঘণ্টার মাথায় এমপি রিমনের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী ফের তার বসতবাড়ি ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। ঘটনার ছবি তোলার সময় দু’জন সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় ছাত্রলীগ সদস্যরা। গতকাল মঙ্গলবার বিকেল ৩টা ৪৫ মিনিটের সময় কলেজ সড়ক এলাকায় এ হামলা চালায় তারা। এ সময় স্বতন্ত্রপ্রার্থী (নারিকেল গাছ মার্কা) মোস্তাফিজুর রহমান সোহেলসহ অর্ধশতাধিক লোক গুরুতর আহত হন। এর এক ঘণ্টা পরই মোস্তাফিজুর রহমান সোহেলের ঘরবাড়ি ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করেছে নৌকা সমর্থকরা।
এ বিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ বলেন, আমার ভাই স্বতন্ত্রপ্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল গণসংযোগ করতে গেছেন সেখানেই তার ওপর অতর্কিত হামলা চালিয়েছে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান শহীদ আকনের লোকজন ও ছাত্রলীগের সদস্যরা। তারপর সেখান থেকে পুলিশ এসে আমাদের লোকজনকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে। আমার ভাইয়ের জীবনের নিরাপত্তার জন্য তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ হামলার এক ঘণ্টার মাথায় বরগুনা দুই আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন এমপি নিজে দাঁড়িয়ে থেকে ছাত্রলীগ যুবলীগ কর্মীদের দিয়ে আমার ঘরবাড়ি, সিসিটিভি ক্যামেরা, মাইক ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করেছেন।
এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, হামলার ঘটনায় পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।
এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা বলেন, আমি হামলার কথা শোনার পরে পুলিশকে অবহিত করলেও তারা আমাকে প্রটেকশন না দেয়ায় আমি তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারিনি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল