২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মেঘনায় ১০ দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার : গ্রেফতার ১

-

কুমিল্লার মেঘনায় পাঁচ বছরের শিশু রিফান নিখোঁজ হওয়ার ১০ দিন পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ১২ জানুয়ারি উপজেলার বৈদ্যনাথপুরের শিশু রিফানুল ইসলাম রিফান নিখোঁজ হওয়ায় তার মা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ১০ দিন পর ২২ জারুয়ারি ওমরাকান্দা সেতুর নিচ থেকে উদ্ধার করা হয় রিফানের বস্তাবন্দী লাশ। রিফানের চাচা মিলন মিয়া বাদি হয়ে মেঘনা থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীকে দোষারূপ করে ব্যাপক লেখালেখি হয়। বিষয়টি আমলে নেন কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহম্মেদ। তার দিকনির্দেশনায় মেঘনা-হোমনা সার্কেল এএসপি ফজলুল করিম ও মেঘনা থানার ওসি আব্দুল মজিদসহ পুলিশের একটি টিম ব্যাপক অভিযানের মধ্য দিয়ে রহস্য উদঘাটন ও প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
মেঘনা থানার ওসি আব্দুল মজিদ বলেন, আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন রসূলপুর গ্রাম থেকে আসামি শাকিলকে (২২) গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেসব কিছু বলে দেয়। তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন আলামতের ভিত্তিতে রহস্য উদঘাটন করা হয়। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। তার জবানবন্দী ১৬৪ ধারায় লিপিবদ্ধ করার আবেদন করা হবে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল