০১ জুন ২০২০

করোনায় আক্রান্ত হয়ে ‘কাইশ্যা’ খ্যাত জাপানি অভিনেতার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিখ্যাত জাপানি কৌতুক অভিনেতা কেন শিমুরা মারা গেছেন। বাংলাদেশে তিনি বেশি পরিচিত ‘কাইশ্যা’ নামে। মৃত্যুর কালে তার বয়স হয়েছিল ৭০ বছর। দিনকয়েক আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর রোববার রাতে শ্বাসকষ্ট নিয়ে মারা যান তিনি।

জাপানি কৌতুক অভিনেতা কেন শিমুরার মৃত্যুর খবরটি সংবাদ সংস্থা আইজাওয়া নিশ্চিত করেছে। তিনি এই এজেন্সির সাথে কাজ করতেন।

জানা যায়, গত ১৭ মার্চ কেন শিমুরার শরীরে করোনাভাইরাসের লক্ষণ ধরা পড়ার পর ২০ মার্চ তিনি হাসপাতালে ভর্তি হন। এরপর গত ২৩ মার্চ করোনা পরীক্ষায় তার কোভিড-১৯ শনাক্ত হয়। এদিকে কেন শিমুরার মৃত্যুতে জাপানে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তাকে জাপানের ‘রবিন উইলিয়ামস’ বলা হয়।

উল্লেখ্য, ১৯৭৪ সালে কৌতুক অভিনেতা হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন শিমুরা ওরফে কাইশ্যা। চার্লি চ্যাপলিনের মতো গোফ নৃত্যের জন্য তিনি জাপানজুড়ে বিখ্যাত ছিলেন। শিমুরা ওরফে ক্যাইশার অনেক কমেডি ভিডিও বাংলায় ডাবিং হয়েছে। বাংলাদেশ তার ভিডিও'র ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পন্ত জাপানে ১৭৩ জনের মৃত্যু হয়েছে। সূত্র : সিএনএন


আরো সংবাদ

গুপ্তচরবৃত্তি ইস্যু দিল্লী-ইসলামাবাদ উত্তেজনাকে বাড়াতে পারে গ্রিসের রাজধানী এথেন্সের সব মসজিদ ধ্বংস করা হয়েছে : এরদোগান জাপানের ভূমিকম্পের আঘাত বগুড়ায় ডাক্তার-নার্সসহ আরো ৩৫ জন করোনায় আক্রান্ত ১১ বছর আটকে রেখে যুবতীকে ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে ব্যাংকারের মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ২৮ লাখ টাকা জরিমানা হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, ড্রেজার ধ্বংস

সকল