২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু - ছবি - সংগৃহীত

রাজধানীর জুরাইনে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম আমিনুল ইসলাম (১৬)।

শনিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের একটি ট্রেনের নিচে পড়ে তার মৃত্যু হয় বলে ঢাকা রেলওয়ে থানার ওসি রকিবুল হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, আমিনুল বুদ্ধি প্রতিবন্ধী। জুরাইনের বটতলা এলাকায় তাদের বাসা। বাবার নাম সিরাজুল ইসলাম।

স্বজনদের বরাত দিয়ে ওসি রকিবুল বলেন, ‘শনিবার বাড়ির কাছেই এক আত্মীয়র বাসায় গিয়েছিল আমিনুল। রাতে সে বাসায় ফেরার জন্য ওই আত্মীয়র বাসা থেকে বের হয়। কিন্তু বাসায় না ফেরায় পরিবার খোঁজা শুরু করে। এলাকায় মাইকিংও করা হয়। এরই মধ্যে জুরাইনে রেললাইনে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা সেখানে যান এবং আমিনুলকে শনাক্ত করেন।

স্বজনদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন

সকল