২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন

- ফাইল ছবি

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন হয়েছেন। উপজেলার চিকাডহর এলাকার জব্বার মিয়ার পুত্র আফতাব মিয়া (৩৫) তার মামাতো ভাই ইকবালের হাতে খুন হওয়ার এই ঘটনা ঘটে বৃহস্পতিবার সকালে।

জানা গেছে, আফতাব মিয়া ও ইকবাল পরস্পরের মামাতো-ফুফাতো ভাই। তাদের মধ্যে আগে থেকেই পারিবারিক দ্বন্দ্ব ছিলো। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইকবাল মিয়া জোরপূর্বক আফতাব মিয়ার বাড়ীতে মাটি ভরাট করতে যান। এসময় আফতাব মিয়া বাধা প্রদান করায় তাকে দেশীয় অস্ত্রের আঘাতে খুন করেন ইকবাল।

কোম্পানিগঞ্জ থানার এসআই রাজীব চৌধুরী আফতাব খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের জন্য লাশ সিলেটে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, এলাকায় বর্তমানে উত্তেজনা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অবস্থান নিয়েছে। কে খুন করেছে সেটা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তদন্ত করে আসামীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এদিকে, খুনের ঘটনার পর ইকবালের বাড়ী ঘেরাও করে রেখেছে এলাকাবাসী। ইকবালকে ধরতে পুলিশের দুটি টিম ইতিমধ্যেই মাঠে নেমেছে বলে জানিয়েছে কোম্পানিগঞ্জ থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement