২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জয়ে শুরু সাইফ স্পোর্টিংয়ের

সাইফ ৩ : ১ বিজেএমসি (জাফর, পার্ক, ড্যানিশ) ( মামুন)
-

এই মওসুমে সবার আগে প্র্যাকটিস শুরু করেছে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড। মাঝে আসাম গিয়ে জয় করে আসে বদু শাহ ট্রফি। দলে আছেন একজন করে কোরিয়ান, রাশিয়ান, কানাডা এবং কলম্বিয়ান ফুটবলার। কোচ আবার ইংল্যান্ডের। তাদের সমন্বয়ে গড়া দল কাল জয় দিয়ে শুরু করেছে ওয়াল্টন ফেডারেশন কাপ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিজেএমসিকে কাল তারা ৩-১ গোলে হারিয়ে এগিয়ে গেল আসরের কোয়ার্টার ফাইনালের পথে। তাদের তিন গোলের দু’টিই এসেছে পেনাল্টি থেকে। অপর গোলটি জাতীয় দলের ফুটবলার ইকবালের। শেষ আটের আশা জিইয়ে রাখতে বিজেএমসিকে এখন জয় পেতে হবে ৩১ অক্টোবর ব্রাদার্সের বিপক্ষে।
গতিময় ফুটবল উপহার দেয়া সাইফের লিড ৫ মিনিটেই। বক্সে তাদের কোরিয়ান পার্ককে ফাউল করেন বিজেএমসির উজবেক ডিফেন্ডার ফুরকাত জন। রেফারি জি এম চৌধুরী নয়নের দেয়া পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেন সেউনগিল পার্ক। অবশ্য ১৩ মিনিটেই স্কোর লাইনে সমতা নিয়ে আসে বিজেএমসি। উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেকের ফ্রি-কিকে আবদুল্লাহ আল মামুনের হেডে পরাস্ত সাইফের গোলরক্ষক জিয়া। এরপর দুই দলই গোল মিসের মহড়ায় নামে। এই পরিস্থিতিতে ৬২ মিনিটে সাইফের কোচ স্টুয়ার্ট হল ফরোয়ার্ড জাভেদ খানকে তুলে মাঠে নামান জাফর ইকবালকে। নেমেই তিন মিনিটের মধ্যে গোল এই ফরোয়ার্ডের। ইয়াসিন আরাফাতের ক্রস দ্বিতীয় প্রচেষ্টায় নিয়ন্ত্রণে এনে বাম পায়ের শটে বিজেএমসি কিপার আবুল কালাম মিলনকে বোকা বানান জাফর। ৬৫ মিনিটের ঘটনা এটি। ৭০ মিনিটে বিজেএমসির নাইজেরিয়ার অধিনায়ক স্যামসন ইলিয়েসু সমতা আনার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন। এরপর ৮৮ মিনিটে সাইফের জয় নিশ্চিত হয় দ্বিতীয় পেনাল্টি থেকে। স্যামসনের কারণেই পেনাল্টি। এ থেকে বল জালে পাঠান রাশিয়ান ড্যানিশ বলসাকভ। এই পেনাল্টির প্রতিবাদের বিজেএমসি মাঠ ছাড়তে চাইলেও পরে মত পাল্টায়।

 


আরো সংবাদ



premium cement
ঈদগাঁও বিএনপির সাধারণ সম্পাদক জনি বহিষ্কার রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ক্যান্সার আক্রান্ত ছেলেকে বাঁচাতে বাবার আকুতি দাউদকান্দিতে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার আলমডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার কুমিল্লায় পথচারী ও শ্রমজীবীদের মধ্যে জামায়াতের পানি ও শরবত বিতরণ চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসল্লিদের কান্নার ঢল চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের

সকল