২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুর থেকে ঢাকা ফেরার পথে নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি

- ছবি : সংগৃহীত

দিনাজপুর থেকে ট্রেনে ঢাকা যাওয়ার পথে অপহরণ হওয়া ঢাকা উত্তরা মডেল কলেজের ছাত্র বদরুদ্দৌজা ফাহিমকে উদ্ধার করা যায়নি। গত শনিবার থেকে তিনি নিখোঁজ বলে তার পরিবার থেকে দাবি করা হচ্ছে। 

দিনাজপুর র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, অপহরণের দু’দিন পর গত ১৯ আগস্ট সোমবার ফাহিমের পিতা আনিসুর রহমান লিখিত অভিযোগ দায়ের করেন। যার নম্বর-৫১০। অভিযোগ পাওয়ার পর ফাহিমকে উদ্ধারের জন্য জোর তৎপরতা চালানো হচ্ছে বলে র‌্যাব-১৩ সূত্র জানায়।

এদিকে গত বুধবার সকাল ৯টায় দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলা থানা থেকে জানানো হয়, ফাহিমকে পাওয়া গেছে। সে সিরাজগঞ্জ উল্লাপাড়ার রেল পুলিশের হেফাজতে রয়েছে। বোচাগঞ্জ থানা, বিষয়টি দিনাজপুর ডিবি পুলিশকে জানায়। ডিবি পুলিশ ফাহিমের পরিবারের সাথে যোগাযোগ করে একটি মোবাইল নম্বর দেয়। নম্বরটি হচ্ছে ০১৩০৩৭৪৪৪৮৬।

এ নম্বরে পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে, জানানো হয়, ফাহিম গুরুতর অসুস্থ। তাকে এক ব্যাগ রক্ত ও চিকিৎসার জন্য এখনই ৩ হাজার ৮০০ টাকা লাগবে। টাকা পাঠানোর জন্য উক্ত মোবাইল থেকে একটি বিকাশ নম্বরও দেয়া হয়। বিকাশ নম্বরটি হচ্ছে-০১৮৫৫২২৫৪০৩। বিকাশ নম্বর পেয়ে পরিবারের পক্ষ থেকে বেলা ১১টার মধ্যে ৩ হাজার ৮৩০ টাকা ওই নম্বরে পাঠানো হয়।

অতঃপর পরিবারের সদস্যরা একটি মাইক্রো ভাড়া করে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দেয়। বেলা ১২টার পর থেকে বিকাশ ও মোবাইল নম্বরটি বন্ধ হয়ে যায়। পরে খোঁজ নিয়ে জানা গেছে, উল্লাপাড়া থানায় ফাহিমের পুলিশের হেফাজতে থাকার ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ভুয়া।

ঈদের ছুটি কাটিয়ে দিনাজপুর থেকে ঢাকায় ফিরে যাবার পথে অপহরণ হয়েছে ঢাকা উত্তরা মডেল কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র বদরুদ্দোজা ফাহিম। গত ১৭ আগস্ট শনিবার থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ওইদিন বিকাল ৩টায় দিনাজপুর রেল স্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় ফাহিম। ট্রেনটি পার্বতীপুর রেল স্টেশনে পৌঁছার পর বিকাল ৪.৩০টায় ফাহিমের সাথে তার মায়ের শেষ কথা হয় বলে পারিবারিক সুত্র জানায়।

ফাহিমের মা সন্ধ্যার আবার খবর নেয়ার জন্য ফোন দিলে ফাহিমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। ২ ভাই ও ১ বোনের মধ্যে ফাহিমই সর্বকনিষ্ঠ।


আরো সংবাদ



premium cement