২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় চির নিদ্রায় শায়িত এমপি ইসমত আরা সাদেক

-

বাবা মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক (৭৮)। বুধবার বাদ আসর বগুড়া শহরের সাতানী জামে মসজিদে নামাজে জানাযা শেষে মসজিদের পাশে সাতআনি জমিদার বাড়ীর পারিবারিক গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

বগুড়ার সাতআনি জমিদার পরিবারের সন্তান ছিলেন ইসমত আরা সাদেক। ১৯৪২ সালের ১২ ডিসেম্বর তিনি বগুড়ায় জন্মগ্রহন করেন। তার বাবা সাতানী বাড়ীর জমিদার মরহুম মাহবুবুর রহমান চৌধুরী ও মাতা মরহুমা সায়েরা খাতুন। তিনি মরহুম শিক্ষামন্ত্রী এ.এস.এইচ. কে সাদেক এর সহধর্মীনি ছিলেন। ইসমত আরা সাদেক যশোর-৬ আসন থেকে পরপর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে তিনি ঢাকায় ইন্তেকাল করেন। বগুড়ায় জানাযা নামাযের পূর্বে মরহুমার কফিনে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মাদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, জেলা পরিষদ চেয়ারম্যান ডাক্তার মকবুল হোসেন ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। তার জানাযা নামাযে অংশগ্রহণ করেন মরহুমার একমাত্র সন্তান তানভীর সাদেক, চাচাতো ভাই শাহনেওয়াজ রহমান চৌধুরী, জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, যুক্তরাষ্ট্র আ’লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, রফি নেওয়াজ খান রবিন, আল রাজি জুয়েল, সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন, কাহালু পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শ্রমিকলীগ সভাপতি আব্দুস সালাম, জেলা জাপানেতা আব্দুস সালাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মুসল্লিবৃন্দ।

 


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল