২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিশুকে রহস্যজনকভাবে গলা টিপে হত্যা, পিতা-মাতা আটক

- প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে বুধবার ভোরে মোহাম্মদ হাসান (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসান উপজেলা গোপালপুর ইউনিয়নের মৃধা কচুয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। শিশুটিকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। এ ঘটনায় নিহতের পিতা আব্দুল হালিম ও মা রিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল হালিম প্রথম স্ত্রীর সঙ্গে অন্যত্র থাকায় দ্বিতীয় স্ত্রী রিনা বেগম একমাত্র সন্তান হাসানকে নিয়ে মৃধা কচুয়ার বাড়িতে বসবাস করে আসছিলেন। মঙ্গলবার রাতে হাসান ও তার মা টিনশেড শোবার ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে রিনা বেগমের ডাক-চিৎকার ও কান্নাকাটিতে প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় সিঁধ কেটে ঘরে ঢুকে মুখ ঢাকা ৪-৫ জন লোক জোর করে হাসানকে নিয়ে গেছে বলে প্রতিবেশীদের জানান রিনা। পরে সবাই মিলে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির অদুরে হাসানের লাশ পাওয়া যায়। তার গলায় একটি ওড়না পেঁচানো এবং আঙ্গুলের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। একই সঙ্গে হাসানের মা রিনা বেগমকে অচেতন অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুস্থ হওয়ার পরে পুলিশ স্বামীসহ তাকে আটক করেছে। তবে হাসানের মায়ের তথ্য অনুযায়ী ঘরের পেছনে সিঁধ কাটা থাকলেও সে সিঁধ দিয়ে কোন মানুষ ঘরে ঢোকা সম্ভব নয় বলে পুলিশের দাবী।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে হত্যাকাণ্ডটি বেশ রহস্যজনক। শিশুটির লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল