২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

ছবিতে মেয়ের সাথে সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষক আরিফুল ইসলাম - নয়া দিগন্ত

পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিয়ারপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। নিহত স্কুল শিক্ষকের নাম মোঃ আরিফুল ইসলাম (৩৬)। তিনি উপজেলার মন্ডতোষ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দিয়ারপাড়া গ্রামের তাজুল ইসলামের পুত্র ও সারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

নিহত স্কুল শিক্ষক আরিফুল দুই কন্যা সন্তানের জনক। তার স্ত্রী মিতা স্কুল শিক্ষিকা। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী দিয়ারপাড়া গ্রামের স্বপন ও সবুজ জানান, আরিফুল ইসলাম শুক্রবার রাত ১২টার দিকে নিজ বাসায় কম্পিউটারে কাজ শেষে কয়েকজন বন্ধুর সাথে টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি বিশ্ব রোডের দিয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দাড়িয়ে কথা বলছিলেন। এমন সময় পাবনা থেকে ফরিদপুরগামী সিলভার লাইনের একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তার বাম হাত দেহ থেকে প্রায় বিছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন।

তারা আরো বলেন, তাৎক্ষণিক তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার আর অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতারে রেফার করে। পরে রাত ১টার দিকে পাবনা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎিসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত স্কুল শিক্ষক আরিফুলের নামাজে জানাজা শনিবার বাদ আছর দিয়ারপাড়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। এরপর তাকে দিয়ারপাড়া কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল