১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


কোথায় আছে ফারিয়া

- সংগৃহীত

অপহরণের ১৯ দিন পেরিয়ে গেলেও বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রী মোছা. ফারিয়া তানভির তিমুকে (১৬) উদ্ধার করতে পারেনি শেরপুর থানার পুলিশ। ২১ জানুয়ারি বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ঐ ছাত্রীকে স্কুলের সামনে থেকে অপহরণ করা হয়।

৮ ফেব্রুয়ারি দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে অপহৃত ছাত্রীর চাচা মো. ফারুক হোসেন লিখিত বক্তব্যে বলেন, আমার বাক প্রতিবন্ধী বড় ভাই ফিরোজ আহম্মেদের বড় মেয়ে মোছা. ফারিয়া তানভির তিমু বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমী স্কুল অ্যান্ড কলেজ দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

২১ জানুয়ারি স্কুল ছুটি শেষে আমার ভাতিজি বাড়ি ফেরার জন্য স্কুলের সামনে আসলে পারভবানীপুর গ্রামের আব্দুল হান্নান সরকারের ছেলে মো. শাকিল আহম্মেদের নেতৃত্বে মো. শাহরিয়ার সরকার, মো. সাদিক সরকার, মো. আজাদুল মন্ডল আমার ভাতিজীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে নিয়ে যায়।

তিনি জানান, এ বিষয়ে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও আজো পুলিশ ফারিয়াকে উদ্ধার করতে পারেনি।

তিনি বলেন, বর্তমানে উল্লেখিত আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে এবং তারা আমার ও আমার প্রতিবন্ধী ভাইয়ের (মোছা. ফারিয়া তানভির তিমুর পিতা) পরিবারকে নানা প্রকার ভয়ভীতি দেখাচ্ছে।
তিনি বলেন, প্রায় ১৯ দিন পেরিয়ে গেলেও শেরপুর থানা পুলিশ অপহরণকারীদের গ্রেফতার ও আমার ভাতিজী মোছা. ফারিয়া তানভির তিমুকে আজো উদ্ধার করতে পারেনি। তিনি দ্রুত পুলিশী পদক্ষেপের মাধ্যমে আমার ভাতিজেকে উদ্ধার করে তার বাকপ্রতিবন্ধী পিতার নিকট ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু

সকল