২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাটমোহরে মহিষ চোরদের কাভার্ড ভ্যানে পিষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

-

পাবনার চাটমোহরের হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামের জামাল প্রামানিকের ছেলে এরশাদ আলীর বাড়ি থেকে একটি মহিষ চুরি করে কাভার্ড ভ্যানে তুলে নিয়ে পালানোর সময় চোর চক্রের কাভার্ড ভ্যান থামানোর চেষ্টাকালে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে রব্বান আলি (৬০) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার ভোরে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রব্বান আলি রামনগর গ্রামের মৃত তোমেজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্র জানায়, বুধবার ভোর রাতে চড়ইকোল গ্রামের এরশাদ আলীর একটি মহিষ চুরি করে পালাচ্ছিল চোরের দল। এরশাদ আলী চুরির বিষয়টি টের পেয়ে বাইরে বেরুলে চোর কাভার্ড ভ্যানে তোলা একটি মহিষ নিয়ে দ্রুত পালিয়ে হরিপুরের দিকে যেতে থাকে। তারা হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে বিষয়টি জানালে মকবুল হোসেন বাজারের নাইটগার্ডদের ফোন করে জানায়।

কিছুক্ষণ পর চোরচক্র হরিপুর বাজারে পৌছিলে নাইটগার্ডরা তাদের আটকের চেষ্টা করলে কাভার্ডভ্যানটি নাইটগার্ডদের উপর তুলে দেওয়ার চেষ্টা করলে নাইটগার্ডরা পথ ছেড়ে দেয়। মকবুল চেয়ারম্যান ফের ধুলাউড়ি এলাকার শোয়েব আলীকে ফোন করলে শোয়েব আলী চোর চক্রের কাভার্ডভ্যান থামানোর চেষ্টা করলে তাকে ও কাভার্ডভ্যান চালক চাপা দেওয়ার চেষ্টা করে পালিয়ে যায়।

শোয়েব রামনগর এলাকার রব্বান আলীকে ফোন করলে রব্বান আলীসহ কয়েকজন রামনগর ঘাট এলাকায় চোর চক্রের পথ রোধ করার চেষ্টা করলে তাদের উপর কাভার্ডভ্যান তুলে দেয় চালক। এসময় কয়েকজন দ্রুত সরে পরতে পারলেও কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে রব্বানের মৃত্যু হয়। এসময় দ্রুত পালিয়ে চাটমোহর পৌর সদরের দিকে চলে যায় চোর চক্র।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, বিষয়টি জানার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পৌর সদরের যেসব রাস্তা দিয়ে গাড়িটি পালিয়েছে সেসব রাস্তার সিসিটিভির ফুটেজ যাচাই করে দেখা হচ্ছে। নিহতের পরিবারের কোপনভ অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটির সন্ধানে ও চোর চক্রকে ধরতে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement