২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের অনুষ্ঠান থেকে জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা শাখার সেক্রেটারিসহ ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

শনিবার এক বিবৃতিতে তিনি বলেন, পুলিশ অন্যায়ভাবে ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ জাময়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক ইসলামী দল। জামায়াত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীগণ বিভিন্ন সামাজিক কর্মকা-ে অংশগ্রহণ করে থাকেন। ২৮ ফেব্রুয়ারি শুক্রবার মহেশখালী উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে উপজেলা সেক্রেটারিসহ বেশ কয়েকজন নেতা-কর্মী অংশগ্রহণ করেন। এটি কোনো রাজনৈতিক কর্মসূচি ছিল না। বিয়ের অনুষ্ঠানে হানা দিয়ে পুলিশ জামায়াতের ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। এ ধরনের সামাজিক অনুষ্ঠান থেকে জামায়াত নেতা-কর্মীদের গ্রেফতার করার ঘটনা অত্যন্ত দুঃখজনক।

তিনি বলেন, বাংলাদেশের জনগণের মধ্যে সামাজিক অনুষ্ঠানে যোগাযোগের মাধ্যমে যে সৌহার্দ্য সম্প্রীতি তৈরীর ঐতিহ্য রয়েছে বর্তমান সরকার তাও থাকতে দিবে না। সামাজিক অনুষ্ঠান থেকে নেতা-কর্মীদের গ্রেফতার করার ঘটনার আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে তিনি গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল