০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে নির্বাচনে দাঁড়িয়েছি : ইশরাক

বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে নির্বাচনে দাঁড়িয়েছি : ইশরাক - ছবি : নয়া দিগন্ত

রাজনৈতিক প্রভাব বিস্তার নয়, বাবার স্বপ্ন বাস্তবায়নের জন্য নির্বাচনে দাঁড়িয়েছি বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

শনিবার বংশাল বড় মসজিদে মাগরিব নামাজ শেষে মুসল্লিদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

ইশরাক বলেন, আমি এই পুরান ঢাকার সন্তান। পুরান ঢাকার সাথে আমাদের একটা আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা সাদেক হোসেন খোকাকে এই পুরান ঢাকার মানুষ অত্যন্ত ভালবাসতেন এবং তিনিও আজীবন এই এলাকার মানুষের পাশে ছিলেন। আজকে আমি তার সন্তান হিসাবে আপনাদের সামনে দোয়া চাইতে এসেছি। আমি আপনাদের কাছে দোয়া চাই এবং আগামী ১ ফেব্রুয়ারি আমাকে ভোট দেয়ার দাবি করছি। আজ আপনাদের সাথে আমার পরিচয় হলো, ইনশাল্লাহ আমার বাবার যেরকম পুরান ঢাকার মানুষের সাথে আজীবন একটা সম্পর্ক ছিল, আমার সাথে আপনাদের সেই সম্পর্কটা অব্যাহত থাকবে। সুখে দুঃখে সব সময় আমি আপনাদের পাশে থাকব।

এর আগে বিকেল সাড়ে তিনটার সময় রাজধানীর রায় সাহেব বাজার মোড়ে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণার ষোলতম দিনের গণসংযোগ শুরু করেন বিএনপি'র এই মেয়র প্রার্থী।

পরে গণসংযোগটি জনসন রোড, জিন্দাবাদ সেকেন্ড লেন, জিন্দাবাদ প্রথম দিন, বাবুবাজার ব্রিজের নিচ দিয়ে বংশাল থানা বিএনপির অফিসের পাশ দিয়ে বংশাল সরকার লেন হয়ে বংশাল বড় মসজিদে এসে নেতাকর্মীদের সাথে নিয়ে মাগরিব নামাজ আদায় করেন।


আরো সংবাদ



premium cement