১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খোকার কুলখানিতে বিপুল উপস্থিতি

খোকার কুলখানি অনুষ্ঠিত - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যানও অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর রাজধানীর গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হয়। কুলখানিতে অংশ নিতে দুপুরের পর থেকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ আসতে থাকে।

বিকাল তিনটার দিকে ব্রাদার্স ইউনিয়ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাদ আসর থেকে মিলাদ শুরু হয়। এরমধ্যে বাবার জন্য দেয়া চান খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, যারা আজকে আমার বাবার এই দোয়া মাহফিলে এসে উপস্থিত হয়েছেন আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। উনার দেশের মানুষের জন্য যে ত্যাগ ছিল সেটার প্রতিদান বাংলাদেশের মানুষ উনাকে দিয়েছে। এরপর মোনাজাত শেষে তাবারুক বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিপিবি সভাপতি মুজাদিুল ইসলাম সেলিম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, সেলিম উদ্দিন, কর্মপরিষদ সদস্য মোবারক হোসেন ড. শফিকুল ইসলাম মাসুদ, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, বিএনপি ভাইস চেয়ারম্যান আহমেদ আজম, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, সংসদ সদস্য হারুর অর রশীদ, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার প্রমূখ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল