১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


প্রশাসনের ব্যর্থতার কারণেই ক্যাসিনো ব্যবসা শুরু হয়েছে : নাসিম

প্রশাসনের ব্যর্থতার কারণেই ক্যাসিনো ব্যবসা শুরু হয়েছে : নাসিম - ছবি : নয়া দিগন্ত

প্রশাসনের ব্যর্থতার কারণে দেশে ক্যাসিনো ব্যবসা শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। একই সময় ক্যাসিনো, জুয়া, অনৈতিক কাজের বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানান তিনি।
বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ ১৪ দলের এক বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে এই সব দূর্বৃত্তদের অনৈতিক কাজের জন্য প্রশ্নবিদ্ধ করতে দেবে না ১৪ দল। দুর্বৃত্তায়নের আশ্রয় প্রশ্রয়দাতাকেও আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

একই সময় বর্তমান পরিস্থিতিতে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে আহবান জানান।

নাসিম বলেন, প্রশাসনের মধ্যে দুর্নীতিকে আশ্রয় প্রশ্রয় যারা দিয়েছে তাদের নিন্দা করছি। এ বিষয় কার্যকর পদক্ষেপ নেয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানাচ্ছি।
আলোচনায় অংশ নিয়ে জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন, কোনো দল বা মুখ দেখে যাতে দুর্নীতিবাজদের ছাড় দেয়া না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা কালো বিড়াল এবং কিছু অসাধু নেতার যোগসাজশে এসব ক্যাসিনো ও দুর্নীতি চলছে।

জড়িত থাকার অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হলে ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, সেই ক্যাসিনো ক্লাবে আমি এক দিনই গিয়েছিলাম উদ্বোধনের দিন ফিতা কাটতে। তারপর আর কখনো সেখানে গেছি বলে আমার জানা নেই। সেই হিসেবে ক্যাসিনোর কালি যদি লেগে থাকে লাগবে। ক্যাসিনো ও দুর্নীতির বিরুদ্ধে অভিযানকে আমি পুরোপুরি সমর্থন করি।
সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী বিমান দুর্ঘটনার শিকার ইতিবাচক অবস্থায় নেই অর্থনীতির সূচক কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি

সকল