২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
বগুড়া জেলা বিএনপির মতবিনিময় সভা

এই সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি : বরকতুল্লাহ বুলু

বগুড়া জেলা বিএনপির মতবিনিময় সভা - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেছেন, গত নির্বাচনে বিএনপি হারেনি, হেরেছে গণতন্ত্র এবং দেশের জনগণ। দেশের মানুষ ভোট দিতে পারেনি। দেশের মানুষ ভোট দিতে পারলে বিএনপি আজ ক্ষমতায় থাকতো।

তিনি বলেন, বিএনপি বর্তমান অবস্থা কাটিয়ে আবারো ঘুরে দাঁড়াবে। আ’লীগ সরকারের অধীনে নির্বাচন কখনো সুষ্ঠু হবে না। তাই আগামী দিনে এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। সেই সাথে ধানের শীষ নিয়ে বিজয়ীরা সংসদে যাবে না। তিনি দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর জন্য দলের প্রার্থী ও নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। সেইসাথে খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনে অংশ নেয়ার আহবান জানান তিনি। মঙ্গলবার বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। মিনু তার বক্তব্যে বলেন, আইনী প্রক্রিয়ায় খালেদা জিয়া মুক্তি পাবেন না। তাই জেলের তালা ভেঙ্গে মুক্ত করা হবে। এ জন্য ৮ ফেব্রয়ারী ঢাকায় কর্মসূচী ঘোষণা করা হবে।

সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল বলেন, সীমাহীন জুলুম নির্যাতনের পরেও বগুড়ার নেতাকর্মীরা যেকোনো কর্মসূচী সফল করতে প্রস্তুত রয়েছে। সে লক্ষ্যে তারা দলের জন্য কাজ করে যাচ্ছেন।

সভায় আরো বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটির সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য আলী আজগর হেনা, লাভলী রহমান, শফিকুল হক মিলন, ওবায়দুর রহমান চন্দন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, বগুড়া-৪ আসনের নবনির্বাচিত এমপি মোশারফ হোসেন, মাহবুবর রহমান বকুল, মাফতুন আহমেদ খান রুবেল, শাহ মেহেদী হাসান হিমু, সিপার আল বখতিয়ার, শাহাবুল আলম পিপলু, খায়রুল বাশার, আবু হাসান, তাজুল ইসলাম, ফারুকুল ইসলাম, মাসুদ রানা, নাজমা আক্তার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল