২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

উটের চিকিৎসায় অত্যাধুনিক হাসপাতাল সৌদি আরবে

- ছবি : সংগৃহীত

সৌদি আরব উটের চিকিৎসায় বিশ্বের সবচেয়ে বড় ও অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে। দ্য সালাম পশুচিকিৎসা ও উট হাসপাতালটি কাসেম অঞ্চলে প্রতিষ্ঠা করা হচ্ছে।

সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের বরাত দিয়ে আরব নিউজ এ তথ্য জানিয়েছে। সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের এ বিষয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, হাসপাতালটির চূড়ান্ত অবকাঠামো নির্মাণ কার্যক্রম শেষের দিকে। এটা তৈরি করতে ২৬ মিলিয়ন ডলার খরচ পড়েছে। সেখানে উট প্রজননকারীরা ব্যক্তিগত খরচে তাদের পশুদের চিকিৎসা দিতে পারবেন।

পশুসম্পদবিষয়ক সেক্রেটারি ডা: হামাদ আল-বাস্তান বলেন, সালাম উপহাসপাতালের নির্মাণকাজ পর্যালোচনা করা হচ্ছে। কতটুকু অগ্রগতি হয়েছে তা মনিটরিং করা হচ্ছে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল