২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে যুবলীগ নেতা রাসেল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

-

ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাসেলের হত্যাকারী আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ ও তার সহযোগীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।

আজ রোববার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে রাসেলের বড় বোন জেসমিন আরা পলি বাবা জালাল উদ্দিনের লিখিত বক্তব্য পাঠ করে শোনান। এসময় রাসেলের বাবা জালাল উদ্দিন কান্নাজড়িত কণ্ঠে পুত্র হত্যাকারীদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মামলা দায়ের করার পর থেকে মোবাইলে অজ্ঞাত ব্যক্তিরা তাদেরকে প্রাণনাশ ও পরিবারকে নিশ্চিহ্ন করে দেয়ার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন রাসেলের বড় বোন জেসমিন আরা পলি।

সংবাদ সম্মেলনে রাসেলের চাচা ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি নওয়াব আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি, আশরাফ আলী, তফাজ্জল হোসেন ও মোফাজ্জল হোসেন, বড় ভাই আনোয়ার হোসেন লিমনসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ১৪ মে নগরীর মৃতুঞ্জয় স্কুল রোডের ডিফেন্স পাটি কার্যালয়ের কাছে রাসেলকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করলে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। তবে এজাহারে নামীয় কেউ এখনো গ্রেফতার হয়নি।


আরো সংবাদ



premium cement

সকল