১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে সড়কে ব্যারিকেড দিয়ে গণডাকাতি

গফরগাঁওয়ে সড়কে ব্যারিকেড দিয়ে গণডাকাতি - প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও-হোসেনপুর সড়কে গণডাকাতি হয়েছে। মালবাহী ট্রাক, বেশ কয়েকটি সিএনজি ও অটোরিক্সার যাত্রীদের মারধর করে সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতদল। রোববার ভোরে গফরগাঁও-হোসেনপুর সড়কের পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের দিঘীরপাড় নামক স্থানে এ গণডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া যাত্রী ও চালকরা জানায়, দিঘীরপাড় টানপাড়ার শেখ বাড়ি দারুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানার সামনে ভোর সাড়ে চারটার দিকে ৭/৮ জনের একদল মুখোশধারী ডাকাত গাছের গুড়ি ফেলে সড়কে ব্যারিকেড দিয়ে গরু ব্যবসায়ীদের একটি ট্রাক আটক করে। এসময় ব্যবসায়ীদের লাখ টাকা ছিনতাই করে ট্রাক চালককে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি আড়াআড়িভাবে সড়কের মাঝে রেখে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এরপর একে একে ডাকাতদল আরও বেশ কয়েকটি সিএনজি ও অটোরিক্সার গতিরোধ করে রামদা, চাইনিজ কুড়াল, ছুরি, ডেগার দিয়ে জিম্মি করে ১৫/২০ জন যাত্রীর সর্বস্ব ছিনিয়ে নেয়। এ সময় কয়েকজন মহিলা যাত্রী শ্লীলতাহানির শিকার হয়। একপর্যায়ে যাত্রীদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতদল সড়কের পাশের ব্রহ্মপুত্র নদ দিয়ে পালিয়ে যায়।

উপজেলার খুরশীদমহল গ্রামের আব্দুল আজিজ জানান, তিনি আন্তঃনগর যমুনা ট্রেন ধরার জন্য গফরগাঁও স্টেশনে যাচ্ছিলেন। চিকিৎসার জন্য সাথে থাকা ২০ হাজার টাকা ডাকাত দল ছিনিয়ে নিয়েছে।

সিএনজি চালক সুমন, আকরাম, জালাল জানায়, গত ৩/৪ মাসে এই স্থানে বেশ কয়েকটি গণডাকাতির ঘটনা ঘটেছে। স্থানীয় এলাকাবাসী জানায়, গত মাসে এই স্থানে পাগলা থানা পুলিশের টহল গাড়িও ডাকাত দলের ব্যারিকেডের মুখে পড়েছিল।

পাগলা থানার ওসি মোঃ শাহিনূজ্জামান খান জানান, বিষয়টি খোঁজ নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement