২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২ - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার পৌর শহরের শিমুলতলী নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বুধবার রাতে স্থানীয় একটি মাদ্রাসার ওয়াজ মাহফিল থেকে ইজিবাইক যোগে নিজ বাড়িতে ফেরার পথে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিবাইক চালক ও এক যাত্রী নিহত হন। এতে আহত হন আরো ২জন।

দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার জাটিয়া গ্রামের কলিম উদ্দিনের ছেলে ইজিবাইক চালক সিরাজ আলী (৫০) ও একই গ্রামের আব্দুল হালিমের ছেলে আবু ইউসুফ (২৫)। আহতরা হলেন, জাটিয়া গ্রামের ফেরদৌস (৪০), হারুন মিয়া (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা সদর থেকে জাটিয়াগামী ইজিবাইক ও ময়মনসিংহগামী একটি ট্রাক পৌর শহরের শিমুলতলী এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক সিরাজ আলী ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে দ্রুত ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর মারাত্মক আহত আবু ইউসুফকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান।

ঈশ্বরগঞ্জ থানার এসআই আব্দুল করিম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement