২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিশু সায়মাকে ধর্ষণ ও হত্যা মামলার আত্মপক্ষ শুনানি ২৩ ফেব্রুয়ারি

-

ঢাকার ওয়ারীতে সিলভারডেল স্কুলের নার্সারির ছাত্রী সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার অভিযোগে করা মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।
গতকাল বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কাজী আব্দুল হান্নানের আদালতে তিন জনের সাক্ষ্য দেয়ার মধ্য দিয়ে মামলাটির সাক্ষ্যগ্রহণ শেষ করেছে রাষ্ট্রপক্ষ। এদিন সাক্ষ্য দেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ওয়ারী জোনাল টিম (নিরস্ত্র) মো: আরজুন, প্রথম তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার এসআই হারুন অর রশিদ ও ময়নাতদন্তকারী চিকিৎসক সোহেল মাহমুদ।
আদালতে তিনজন সাক্ষ্য দেয়ার রেকর্ড করে আগামী ২৩ ফেব্রুয়ারি আসামির আত্মপক্ষ শুনানির তারিখ ধার্য করেন।
সাক্ষ্য গ্রহণকালে হারুন অর রশিদকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। মামলাটিতে মোট ১৫ জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত। মামলার বাদি সামিয়ার বাবা আব্দুস সালাম এ তথ্য জানান। গত ২ জানুয়ারি মামলার একমাত্র আসামি হারুনের বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরুর আদেশ দেন একই আদালত।
গত বছর ৩০ অক্টোবর হারুনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ওয়ারী জোনাল টিম (নিরস্ত্র) মো: আরজুন।
শিশু সামিয়াকে ধর্ষণ-হত্যার ঘটনায় তার বাবা আব্দুস সালাম গত ৬ জুলাই ওয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গত ৭ জুলাই কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে আসামি হারুন অর রশিদকে গ্রেফতার করা হয়। পরদিন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দী দেন হারুন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল