১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন

জামায়াতে ইসলামি নারায়ণগঞ্জ মহানগরীর শীতবস্ত্র বিতরণ : নয়া দিগন্ত -

জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য মো: মোবারক হোসেন বলেছেন, শীতে দেশের মানুষের কষ্ট অনেক বেড়ে গেছে। বিশেষ করে যারা অসচ্ছল তাদের কষ্টের সীমা নেই। অসহায় এসব মানুষের পাশে থাকার কথা ছিল সরকারের। কিন্তু তারা মুখ দেখে কাজ করে। দলকানা হয়ে সেবা করতে উপস্থিত হয় সমাজে। এ কারণে প্রকৃত অসহায়রা সরকারি সুবিধা থেকে বঞ্চিত থেকে যাচ্ছে। তাদের আর্তচিৎকার সরকারের কানে যাচ্ছে না। এমন অবস্থা দূর করতে হলে আমাদের সচেতন হতে হবে। ঐক্যবদ্ধ থাকলে এ সমস্যা দূর হতে সময় লাগবে না। তিনি গতকাল শুক্রবার জামায়াতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে শীতার্ত ছাত্রদের মঝে শীতবস্ত্র বিতরণ কালে এ কথা বলেন। তিনি বলেন, শীতার্ত মানুষের মধ্যে আমাদের বিতরণ কার্যক্রম খুব সামান্য। জামায়াতে ইসলামীর সাধ্যমতো শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আল্লাহর সন্তুষ্ট অর্জনের জন্য মানুষের মধ্যে জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে। এ জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সমাজে পিছিয়ে পরা মানুষদের এগিয়ে নিতে সরকারকে আন্তরিক হওয়ার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদ। এ সময় আরও উপস্থিত ছিলেনÑ মহানগরী শাখার সমাজকল্যাণ বিভাগের সেক্রেটারি মো: জামাল হোসেন, এ এস এম সাইফুল আলম খান প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল