১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সাভারে মার্কেটের ভেতরে যুবককে পিটিয়ে হত্যা

-

সাভার বাজার বাসস্ট্যান্ডের জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা মার্কেটের নিচ তলায় গতকাল রোববার এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মাহাফুজুর রহমান মাফু (৩৫)। প্রাথমিকভাবে নাম জানা গেলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
জানা যায়, গতকাল রাত ৮টায় মার্কেটের নিচ তলায় মাফুকে কে বা কারা পিটিয়ে গুরুত্বর আহত করে। এ সময় মার্কেটের ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আহতকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন। একটি সূত্রে জানা যায়, মার্কেট দখলকে কেন্দ্র করে বেশ কয়েদিন ধরে ওই মার্কেটে কয়েকটি সন্ত্রাসী গ্রুপ মহড়া দিয়ে আসছিল। গতকাল সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে ওই সন্ত্রাসী মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।
এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওটি ইনচার্জ নাসির উদ্দিন জানান, নিহত যুবক হাসপাতালে আসার আগেই মারা যায়। সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, দুইজনের মধ্যে মারামারি হলে মাহফুজুর রহমান মাফু মারা যায়। তার মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল