২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি

হোটেল কস্তুরির উদ্যোগে অগ্নি-নির্বাপনে অবদান রাখায় ১৬ ব্যক্তিকে সংবর্ধনা : নয়া দিগন্ত -

রাজধানীর নয়াপল্টনের জিএ ভবনের নিচতলায় একটি মুদি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় যেসব সাহসী ব্যক্তি এগিয়ে এসে আগুন দ্রুত নিভিয়ে বড় ধরনের অগ্নিকাণ্ড থেকে রক্ষা করেছিল তাদেরকে সংবর্ধনা দিয়েছে হোটেল কস্তুরি কর্তৃপক্ষ। গতকাল হোটেলে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তাদেরকে ক্রেস্ট ও মেডেল উপহার দেয়া হয়। অনুষ্ঠানে হোটেল কস্তুরি প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাওসার আহমেদ, পরিচালক খান মোহাম্মদ ইমতিয়াজ, ড. মেহেদী মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন। হোটেল কস্তুরি প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাওসার আহমেদ বলেন, গত ২ নভেম্বর বিকেলে জিএ ভবনের নিচতলায় একটি মুদি দোকানে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় হোটেল কস্তুরিসহ ভবনের অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও আশপাশের ডাব বিক্রেতাসহ অনেকেই এগিয়ে এসেছিলেন। তাদের তৎপরতার কারণে ও আল্লাহর অশেষ রহমতে ভবনটি বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছিল। এ কারণে এসব কর্মী আমাদের কাছে বীরের মতো। তাদেরকে সংবর্ধিত করতে পেরে আমরা নিজেরাও গর্ববোধ করছি।
অনুষ্ঠানে ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়। এর মধ্যে হ্যাভেনস লাইটিংয়ের মো: ইউসুফ শিকদারকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। এছাড়া গ্লোরিয়ানার মো: সুমন গাজী ও আব্দুল করিম, ডাব বিক্রেতা সাগর, জিএ ভবনের কর্মী মো: শহীদ, শরীয়তপুর লাইটিংয়ের আল রাফিন, সিএনজি পাম্পের ইঞ্জিনিয়ার মো: ইমদাদুল, ইসরাত টাওয়ারের মাহবুব বিল্লা তানভীর ও সাদ্দাম হোসেন, হ্যাভেনস লাইটিংয়ের জিবরাত হোসেন ও ফারুক হোসেন, হোটেল কস্তুরির ওয়াদুদ আহমেদ, হারুন অর রশীদ, আবুল কালাম, জয়দুল ইসলাম জয় ও তাবাসসুম মিজান বিনয়কে মেডেল উপহার দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল