১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পরীবাগে বাসা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

-

রাজধানীর পরীবাগে একটি বাসা থেকে উদয় বিন নুর অগ্নি (১৮) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় পরীবাগের একটি বাসা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়ে।
শাহবাগ থানার এসআই মাহবুব আলম জানান, শিক্ষার্থী অগ্নি পটুয়াখালীর গলাচিপা উপজেলার সোহাগ হাজারীর ছেলে। পরীবাগের বাসায় পরিবারের সাথে বসবাস করত। সে লয়েন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র ছিল। এক ভাই ও এক বোনের মধ্যে সে ছিল বড়।
এসআই মাহবুব আলম বলেন, খবর পেয়ে পরীবাগের বাসা থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক কলহের জেরে অগ্নি বাসার বেড রুমের ফ্যানের সাথে ওই ঘরের জানালার পর্দা গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল