১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


প্রেমিকার সামনে প্রেমিককে পিটিয়ে হত্যা করল দুর্বৃত্তরা

-

রাজধানীর হাজারীবাগে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রেমিকার সামনে পিটিয়ে হত্যা করা হয়েছে এক প্রেমিককে। নিহতের নাম আরিফুল ইসলাম সজল (২২)। গতকাল মঙ্গলবার রাত ৮টায় হাজারীবাগ থানাধীন রায়েরবাজার ঢালে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহতের প্রেমিকা জানান, গত রাত ৮টায় তারা দু’জন রায়েরবাজার ঢালে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় দুই-তিনজন যুবক তাদেরকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করে। একপর্যায়ে তাকে উত্ত্যক্ত করলে সজল প্রতিবাদ করে। এর মধ্যে তাদের কথাকাটাকাটি শুরু হলে সজল একজনকে একটি থাপ্পড় দেয়। এ সময় ওই যুবক চলে গিয়ে কিছুক্ষণ পর একসাথে ১০-১২ জন এসে সজলদের ঘিরে ধরে। পরে তারা সজলকে এলোপাতাড়ি বাঁশ দিয়ে পেটাতে থাকে। শত চেষ্টা করেও দুর্বৃত্তদের থামাতে পারেনি সে। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন সজলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাত সোয়া ৯টায় চিকিৎসকরা সজলকে মৃত ঘোষণা করেন। সজল মোহাম্মদপুর সরকারি কলেজে এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। প্রেমিকাও স্থানীয় একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত তিন মাস আগে তাদের মধ্যে সম্পর্ক হয় বলে জানান তিনি।
নিহতের বাবা শহিদুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের বলেন, তিনি একটি মেয়ের ফোন পেয়ে হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে গিয়ে ছেলেকে আর জীবিত পাননি। তিনি বলেন, ছেলে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বাসায় প্রাইভেট পড়েছে। সন্ধ্যার পর সে বাসা থেকে বের হয়। তিনি বলেন, সজলের সাথের মেয়েটিকে আমরা চিনি না। কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে সেটাও বলতে পারব না।


আরো সংবাদ



premium cement
‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত

সকল