৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঢাকায় মীরাক্কেলের অডিশনে নির্বাচিত ১২

-

কলকাতার জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘মীরাক্কেল’ সিজন ১০-এর অডিশন হয়ে গেল বাংলাদেশে। সেখানে হাজারও প্রতিযোগীর মধ্যে থেকে নির্বাচিত হয়েছেন ১২ জন। আগের বেশ কয়েকটি সিজনে বাংলাদেশের প্রতিযোগীরা অংশ নিয়েছিলেন। এরমধ্যে বেশ কয়েকজন চিনিয়েছেন নিজেদের প্রতিভা।
গত ২৭ সেপ্টেম্বর থেকে টানা দু’দিন গুলশানের একটি হলরুমে মীরাক্কেলের অডিশন অনুষ্ঠিত হয়। পূর্ব ঘোষণা অনুযায়ী সেখানে কলকাতা থেকে এসেছিলেন মীরাক্কেলের টিম। অডিশন দিতে সারা দেশ থেকে এসেছিলেন নানা বয়সী হাজারো প্রতিযোগী।
সিজন ৬-এ আবু হেনা রনি হয়েছিলেন চ্যাম্পিয়ন (যৌথভাবে), সিজন ৯-এ কমরউদ্দিন আরমান ও সাইদুর রহমান পাভেল হয়েছিলেন রানারআপ। মোহাম্মদ পরশ, এমদাদুল হক হৃদয়, জামিল হোসেন, ইয়াকুব রাসেলসহ অনেকেই নাম কুড়িয়েছেন এই শো’য়ের মাধ্যমে। তাদের কারণেই পশ্চিমবঙ্গের পাশাপাশি এদেশেও সাড়া পড়ে যায় প্রতিযোগিতাটি নিয়ে।
এ কারণেই এ দেশের অসংখ্যা প্রতিযোগী ছিলেন অডিশনের অপেক্ষায়। প্রথম দিন প্রাথমিক বাছাই শেষে পরদিন বসে ফাইনাল অডিশন। এ দিনও নতুন প্রতিযোগীরা অডিশন দেয়ার সুযোগ পেয়েছেন। কলকাতার বিচারকদের পাশাপাশি এদেশের মীরাক্কেলিয়ানার যোগ দিয়েছিলেন অডিশনপর্বে।
বিচারকের আসনে বসেছিলেন আবু হেনা রনি, কমরউদ্দিন আরমান, এমদাদুল হক হৃদয়সহ অনেকে।
‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় বাংলাদেশী প্রতিযোগীদের নিয়ে বলেন, ‘এদেশে অনেক ট্যালেন্ট প্রতিযোগী রয়েছে। সঠিক নার্সিং পেলে অনেক দূর যেতে পারবে। তিনি বলেন, চলতি বছরের শেষ দিকে এবারের আয়োজন টিভিতে প্রচার শুরু করবেন।


আরো সংবাদ



premium cement