২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পোর্ট সিটি ভার্সিটির ১৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

-

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসের সভাকক্ষে ভিসি প্রফেসর ড. মো: নূরল আনোয়ারের সভাপত্বিতে ১৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিবিএ, এমবিএ, ফ্যাশন ডিজাইন, সিভিল ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, সিএসই, এমসিএসই, ইইই, ইংরেজি, আইনসহ বিভিন্ন প্রোগ্রামে মোট ২৬২ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদানের অনুমোদন দেয়া হয়। এ ছাড়াও সভায় পাঁচটি বিভাগের পাঁচজন শিক্ষকের পদোন্নতি, আটটি বিভাগের ১৫ জন শিক্ষকের চাকরি স্থায়ীকরণ, চারটি বিভাগের নবনিযুক্ত ছয়জন শিক্ষকের নিয়োগ এবং দুইজন শিক্ষকের শিক্ষা ছুটির অনুমোদন দেয়া হয়।
এসএসসি ও এইচএসসি ফলাফলের ভিত্তিতে স্প্রিং ও সামার- ২০১৯ ট্রাইমেস্টারে ১২১ জন শিক্ষার্থীর মাঝে প্রায় ছয় লাখ টাকা বৃত্তি প্রদানের বিষয়টি সভায় অনুমোদন করা হয়। এ ছাড়াও স্প্রিং-২০১৯ ট্রাইমেস্টারে মোট ২৫২ জন শিক্ষার্থীকে মুত্তিযোদ্ধা, ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠী, মেধাভিত্তিক, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী, খেলোয়াড় ও অন্যান্য কোটায় এক কোটি এগারো লাখ টাকার বৃত্তি সভায় অনুমোদন দেয়া হয়। উল্লেখ্য, ফল-২০১৮ ট্রাইমেস্টারে ফলাফলের ভিত্তিতে ১৬৬ জন শিক্ষার্থীর মাঝে প্রায় এগারো লাখ টাকার মেধাবৃত্তি প্রদান করা হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা, ভাইস প্রেসিডেন্ট ও ভাইস চেয়ারম্যান জহির আহম্মদ, ইউজিসি কর্তৃক মনোনীত সিন্ডিকেট সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. এম মজিবুর রহমান, এহসানুল হক রিজন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মফজল আহমেদ, রেজিস্ট্রার মো: ওবায়দুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মো: সেলিম হোসেন, ব্যবসায় প্রশাসন বিভাগের সভাপতি ড. রাজিব চক্রবর্তী, ইংরেজি বিভাগের সভাপতি মিসেস রায়হানা ফাতেমা চৌধুরীসহ সিন্ডিকেটের অন্যান্য সদস্য। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement