২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফণীর ক্ষয়ক্ষতি সামালে সাধারণ মানুষের পাশে থাকবে জাপা : এমপি বাবলা

-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ফণীর ক্ষয়ক্ষতি সামলাতে সরকারের পাশাপাশি জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে। বিশেষ করে উপকূলীয় অঞ্চলগুলোতে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে থেকে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করতে ইতোমধ্যে বিরোধীদলীয় নেতা পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ নির্দেশ দিয়েছেন।
দোলাইরপাড়ে গতকাল বৃহস্পতিবার শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত এক যৌথসভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সভায় আরো বক্তৃতা করেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, কদমতলীয় থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজল।
বাবলা আরো বলেন, যেকোনো বিপদ থেকে রক্ষা করার মালিক একমাত্র আল্লাহ। তিনি নিশ্চয় বাংলাদেশের মানুষকে যেকোনো দুর্যোগের হাত থেকে রক্ষা করবেন। তবে আমাদের সবাইকে যে কোনো দুর্যোগ সামলাতে সতর্ক থাকতে হবে ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি যাতে কম হয় সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে কঠোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের নেতা এরশাদ ও বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল