২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
নিয়মিত মোবাইল কোর্ট চলবে

রমজানে খাদ্যে ভেজাল সহ্য করা হবে না : সাঈদ খোকন

-

পবিত্র রমজান মাসে নিয়মিত মোবাইল কোর্ট চালানো হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, রমজান একটি পবিত্র মাস। এ মাসে দেশের বেশির ভাগ মানুষ সিয়াম পালন করেন। এ মাসে যাতে মানুষ কষ্ট না পায় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। খাদ্যে কোনো ধরনের ভেজাল সহ্য করা হবে না। পচা-বাসি খাবার ও কেমিক্যালযুক্ত ফল বিক্রি করতে দেয়া হবে না। ডিএসসিসির প্রতিটি এলাকায় নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করে এগুলো আমরা তদারকি করব।
গতকাল নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ অডিটোরিয়ামে হোটেল, রেস্তোরাঁ, ক্লাব-বার, ফল ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় ব্যবসায়ী ও ক্লাব কর্মকর্তারা বক্তৃতা করেন।
মেয়র রমজানের পবিত্রতা রক্ষার্থে হোটেল-রেস্তোরাঁ, ক্লাব-বারের মালিকদের মদ, জুয়া এবং হাউজি খেলা বন্ধ রাখার আহ্বান জানান। তিনি বলেন, সেহরি এবং ইফতারে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন এবং দিনের বেলায় রোজাদারদের যেন কোনো সমস্যা না হয় সেজন্য পর্দা দিয়ে সীমিত পরিসরে হোটেল চালাতে হবে।


আরো সংবাদ



premium cement