১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪৫৩৪

-

শীতজনিত বিভিন্ন রোগে গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৪ হাজার ৫৩৪ জন আক্রান্ত হয়েছেন বলে বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের দেয়া নিয়মিত আপডেটে জানা যায়, ৯৬৬ জন রোগী শ্বাসযন্ত্রের তীব্র সমস্যার কারণে চিকিৎসা নিয়েছেন।

অন্যদিকে, ডায়রিয়ায় আক্রান্ত ২ হাজার ২৭ জন এবং জন্ডিস, চোখের সমস্যা, চর্মরোগ ও জ্বরসহ অন্যান্য রোগের চিকিৎসা নিয়েছেন ১ হাজার ৫৪১ জন।

গত ১ নভেম্বর থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শীতজনিত বিভিন্ন রোগে সারাদেশে ৪ লাখ ৭৫ হাজার ২৬২ জন আক্রান্ত হন। এ সময়ে ৬১ জন মারা গেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
যে কারণে গাজার উত্তরাঞ্চলে ‘পূর্ণাঙ্গ দুর্ভিক্ষ’ ঘোষণা করেছে জাতিসঙ্ঘ রাবিতে রাতভর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ধবলধোলাইয়ের মিশনে বাংলাদেশ, ফিরেছেন মাহমুদউল্লাহ ৪০ নগরীর সাথে বাংলাদেশের ৩ সিটি করপোরেশনের যুগপৎ যাত্রা শুরু হামাস নেতাদের অবস্থান ইসরাইলকে জানাবে যুক্তরাষ্ট্র, যদি... প্রথম দল হিসেবে প্লে অফে কেকেআর ১৭ সেপ্টেম্বর ৭৫ বছর, ওই দিনই অবসর নেবেন মোদি! ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের পাশে শিক্ষকরাও, চাকরি যাওয়ার ভয়ও করছেন না গাজার ৭ গণকবর থেকে ৫২০ লাশ উদ্ধার ইরানি পার্লামেন্টের ফিরতি নির্বাচনে রক্ষণশীলদের জয় ধবলধোলাইয়ের লক্ষ্যে সকালে মাঠে নামছে বাংলাদেশ

সকল