২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সপ্তম স্বর্ণপদক এনে দিলেন ফাতেমা

-

এসএ গেমসে শনিবার এক দিনেই তিনটি স্বর্ণ এলো বাংলাদেশের ঝুলিতে। ভারোত্তলনে মাবিয়া আক্তার সীমান্ত ও জিয়ারুল ইসলামের পর ফেন্সিংয়ে স্বর্ণ জিতেছেন ফাতেমা মুজিব। এ নিয়ে এবারের এসএ গেমসে বাংলাদেশের স্বর্ণপদকের সংখ্যা দাড়াল ৭টি।

এবারের এসএ গেমসে ফেন্সিংয়ে ২৩ খেলোয়াড় অংশ নিয়েছেন বাংলাদেশ থেকে। তবে আশানুরূপ পদকের মুখ দেখতে পারছিলেন না তারা। এই প্রথম স্বর্ণ এলো এই ডিসিপ্লিনে।

কাঠমান্ডু-পোখারা এসএ গেমসে ২৬ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। এবার বেশ কয়েকটি ডিসিপ্লিনে খেলছে না ভারত। যে কারণে, অন্য দেশগুলোর পদক বাড়ছে আগের তুলনায়।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল